scorecardresearch
 

Santipur Man Jumps into River : বউদির প্রেমে না, বাঁচব কী নিয়ে? গঙ্গায় ঝাঁপ যুবকের

Santipur Man Jumps into River: বউদিকে নিজের মনে এতটাই স্থান দিয়ে ফেলেছিলেন। আর বউদি সেই ভালবাসায় এখন আর সাড়া না দেওয়ায় এমন কাণ্ড ঘটিয়ে ফেলবেন ওই যুবক সেটা অনেকের অজানা।

Advertisement
গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এই যুবক গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এই যুবক
হাইলাইটস
  • বউদি প্রেমের প্রস্তাব নাকচ করে দিয়েছেন
  • সেই শোক সামলাতে পারেননি এক যুবক
  • ভেসেল থেকে জলে ঝাঁপ দিলেন তিনি

বউদি প্রেমের প্রস্তাব নাকচ করে দিয়েছেন। সেই শোক সামলাতে পারেননি দেওর। নিজের জীবন শেষ করে দেওয়ার চেষ্টা করলেন। ভেসেল থেকে জলে ঝাঁপ দিলেন তিনি। যদিও রবিবার এই ঘটনায় উত্তেজনা ছড়াল নদিয়ার শান্তিপুরের কালনা ঘাটে।

আরও পড়ুন: Netflix, Amazon Prime এবং Disney+Hotstar দেখুন ফ্রি-তে, জানুন কীভাবে

প্রেমের জন্য
এমন ঘটনাও ঘটে। ভালবাসা অনেককে পথের ভিখারি করেছে, অনেকে আবার প্রাণ পর্যন্ত দিয়েছে। লয়লা ও মজনু, রোমিও এবং জুলিয়েটের কথা অনেকেই জানেন। তবে এমন ঘটনা সচরাচর দেখি না। দেওরের এমন ভালবাসা বউদির প্রতি। 

বউদির প্রতি টান
বউদিকে নিজের মনে এতটাই স্থান দিয়ে ফেলেছিলেন। আর বউদি সেই ভালবাসায় এখন আর সাড়া না দেওয়ায় এমন কাণ্ড ঘটিয়ে ফেলবেন ওই যুবক সেটা অনেকের অজানা। বউদির কাছে প্রেম প্রস্তাবের প্রত্যাখ্য়াত হয়ে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা যুবকের। ঘটনাটি ঘটেছে শান্তিপুরের কালনা ঘাটে। 

রবিবার সকালের ঘটনা
পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার বেলা ১১টা নাগাদ শান্তিপুর কালনা ঘাটের একটি ভেসেলে ওঠেন এক যুবক। ভেসেলটি ঘাট থেকে ছাড়তেই ওই যুবক আচমকাই সেখান থেকে গঙ্গায় ঝাঁপ দেন। ভেসেলের মাঝিরা ওই যুবককে বাঁচানোর জন্য তৎপর হন। সময় নষ্ট না করে তারাও গঙ্গায় ঝাঁপ দেন। ওই যুবকের নাম প্রতীক ধর। বাড়ি বর্ধমান জেলার সুলতানপুরে।

মাঝিরা উদ্ধার করলেন
বেশ খানিকটা সময়ের চেষ্টাই ওই যুবককে গঙ্গা থেকে উদ্ধার করে ডাঙায় তোলে। ওই যুবকের কাছ থেকে জানা যায়, ওই যুবক এক বউদির সঙ্গে দু'বছরের প্রেমের সম্পর্ক। এখন ওই বউদি তাঁর প্রেমকে প্রত্যাখ্যান করেছে। সেই কারণেই মানসিক অবসাদে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করতে গিয়েছিল ওই যুবক।

Advertisement

আরও পড়ুন: ঝলমলে আকাশে মোহময়ী কাঞ্চনজঙ্ঘা, দার্জিলিং জমজমাট

বাড়ি বর্ধমানে
কালনা ঘাটে কর্তব্যরত সিভিক পুলিশরা ওই যুবককে প্রাথমিকভাবে সুস্থ করার চেষ্টা করে। জানা যায়, ওই যুবকের নাম প্রতীক ধর। বাড়ি বর্ধমান জেলার সুলতানপুর এলাকায়। কালনা ঘাটে কর্তব্যরত সিভিক পুলিশরা খবর দেয় ওই যুবকের পরিবারের কাছে।

ওই যুবকের পরিবার শান্তিপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন বলে খবর। এমন ঘটনায় হতবাক অনেকে। আর যে সব মাঝিরা ওই যুবককে বাঁচিয়ে প্রাণ বাঁচিয়েছেন, তাঁরাও ঘটনার কথা জেনে অবাক।

যুবকের বক্তব্য
প্রেমের জন্য এমন কাণ্ড কেউ ঘটাতে পারে, সেটাও তাদের কাছে নতুন শিক্ষা। তিনি আপাতত সুস্থ আছেন। ওই যুবক জানান, ওই বউদি এখন প্রত্যাখ্যান করছেন। দু'বছর ধরে সম্পর্ক রয়েছে। 

ভেসেলচালক জানান
ভেসেল চালক মিঠুন সর্দার বলেন, "এক এক করে গাড়ি তুলেছি। তার ফাঁকে যাত্রীদের মতো তিনিও উঠেছেন। পর পর সব তুলেছি। ভেসেল ছাড়ার পর ঝাঁপ দেয়। যেখানে ঝাঁপ দিয়েছিল, সেখানে জল বেশ গভীর কালনা ঘাটের মাঝিরা উদ্ধার করেছেন. জানতে পেরেছি, প্রেম-ভাসবাসার কোনও ব্য়াপার রয়েছে।"

 

Advertisement